তারিখ : ২৫ মে ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় দুই হোটেল মালিককে জরিমানা

শার্শায় দুই হোটেল মালিককে ৫০ হাজার টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ০৪ মার্চ]
যশোরের শার্শায় দুই হোটেল-রেস্তরা মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার বিকালে শার্শা বাজারে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ভোক্তা অধিকার আইনে উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল ও সহকারী কমিশনার (ভুমি) মৌসুমি জেরিন কান্তা যৌথ অভিযান পরিচালনা কালে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সরবরাহ ও পরিবেশন করার অপরাধে মায়ের দোয়া হোটেল-রেস্তরার মালিক আব্দুল ওয়াহেদকে ৩০ হাজার টাকা ও সীমান্ত হোটেলের মালিক অজিত কুমারকে ২০ হাজার টাকা করে।

শার্শা উপজেলা নির্বাহী অফিস সুত্রে জানা যায়, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সরবরাহ ও পরিবেশন করার অপরাধে ভোক্তা অধিকার আইনে মায়ের দোয়া হোটেল-রেস্তরার মালিক আব্দুল ওয়াহেদকে ৩০ হাজার টাকা ও সীমান্ত হোটেলের মালিক অজিত কুমারকে ২০ হাজার টাকা করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই