তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ১১ প্রার্থী মনোনয়নপত্র দাখিল

তজুমদ্দিনে ১১ প্রার্থী মনোনয়নপত্র দাখিল
[ভালুকা ডট কম : ০৪ মার্চ]
উপজেলা পরিষদ নির্বাচনে ভোলার তজুমদ্দিনে চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৬জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।  

সহকারী রিটানিং কর্মকর্তা কার্যালয় সুত্রে জানা গেছে, পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে তজুমদ্দিনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল দুপুর সাড়ে ১২  টায় তার মনোনয়নপত্র দাখিল করেন। এরপরে বিকাল সাড়ে ৩টায় বাংলাদেশ আ’লীগ মনোনীয় চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফজলুল হক দেওয়ান দলীয় নেতা কর্মিদের নিয়ে মনোনয়নপত্র জমা দেন।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আলহাজ্ব মহিউদ্দিন পোদ্দার, নাসির উদ্দিন দুলাল, মামুন আহম্মেদ, মাও: আব্দুল মতিন, জিয়াউর রহমান, আরিফুর রহমান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফাতেমা বেগম সাজু, হাসনা বেগম ও কোহিনূর বেগম শিলা মনোনয়নপত্র দাখিল করেন সহকারী রিটানিং কর্মকর্তা সৈয়দ শফিকুল হকের কাছে।

উল্লেখ, আগামী ৩১ মার্চ এ উপজেলায় চতুর্থধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলায় মোট ভোটার ৮৫ হাজার ৮৮৪জন। উপজেলা নির্বাচন বিএনপি বর্জন করায় এ উপজেলায় বিএনপি’র কোন প্রার্থী নেই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই