তারিখ : ২১ মার্চ ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিভিন্ন মামলার ৮ আমামী গ্রেফতার

রাণীনগরে বিভিন্ন মামলার ৮ আমামী গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৪ মার্চ]
নওগাঁর রাণীনগর থানা পুলিশ অভিযান চালিয়ে খুন, ডাকাতি, মাদকমামলাসহ বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানা মূলে ৮ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, এলাকা মাদক মুক্ত করতে এবং বিচার প্রক্রিয়া গতিশীল করতে রোববার রাত থেকে বিশেষ অভিযান শুরু করা হয়েছে। এ অভিযানে উপজেলার আমগ্রামে খুন ও ডাকাতির সাথে জড়িত সন্দেহে ওই রাতেই সিলমাদার গ্রামের শুকবর আলীর ছেলে এমদাদুল হক (৪৫) ও মোজাহার আলীর ছেলে আলিম হোসেন (৪৮) কে গ্রেফতার করা হয়েছে। এছাড়া গ্রেফতারী পরোয়ানা মুলে চকজান রাজাপুর গ্রামের তাছের আলীর ছেলে আসলাম হোসেন (৪৯), খট্টেশ্বর গ্রামের সুকুমারের ছেলে সুব্রত মন্ডল (৪৬), একই গ্রামের কালু সরদারের ছেলে আজিম সরদার (৫০), পূর্ব বালুভরা গ্রামের শহিদুলের ছেলে শফিকুল ইসলাম (৪০), ঘোষ গ্রামের গোলাম হোসেনের ছেলে রিপন আহম্মেদ (২২) ও কাটরাসাইন গ্রামের আব্দুর রহিমের ছেলে জামিরুল ইসলাম (২৬) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের গতকাল সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই