তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ১২ জনের মনোনয়ন পত্র দাখিল

নান্দাইলে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ জনের মনোনয়ন পত্র দাখিল
[ভালুকা ডট কম : ০৪ মার্চ]
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহের নান্দাইল উপজেলা নির্বাচন কমিশন কার্যালয়ে সোমবার (৪ঠা মার্চ) চেয়ারম্যান পদে ৩ জন ও  পুরুষ-মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯জন মনোনয়ন পত্র দাখিল করেন। বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে প্রার্থীরা কোনরকম বিঘ্নিত ঘটনা ছাড়াই সুষ্ঠভাবে মনোনয়ন পত্র দাখিল সম্পন্ন হয়েছে।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুল হক জানান, উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল মলেক চৌধুরী স্বপন (নৌকা), উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক তৃণমুলের প্রার্থী হাসান মাহমুদ জুয়েল (স্বতন্ত্র) ও জাতীয় পার্টির নেতা হাসমত মাহমুদ তারিক (স্বতন্ত্র)। অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে সারোয়ার হাসান (জিটু), কামরুজ্জামান ভুইয়া (রিপন), রাজ কাঞ্চন হৃদয় (রেজা), সেলিম ভুঞা, সাইফুর রহমান খান ও এ.কে.এম মোশারফ হোসেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, মনোয়ারা জুয়েল ও রুমা আক্তার মনোনয়ন পত্র দাখিল করেন।

উল্লেখ্য আগামী ৩১শে মার্চ/১৯ইং অত্র উপজেলা পরিষদ নির্বাচনে ১ লক্ষ ৪৪ হাজার ৫১৩জন মহিলা ভোটার ও ১ লক্ষ ৪৯ হাজার ৫৯২জন পুরুষ ভোটারের ভোট প্রদানের ক্ষমতা রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই