তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ১৫ প্রার্থী মনোনয়নপত্র দাখিল

ত্রিশালে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ২ ভাইস চেয়ারম্যান ১০
[ভালুকা ডট কম : ০৪ মার্চ]
ময়মনসিংহের ত্রিশাল  উপজেলা পরিষদ নির্বাচনে  বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী  ইকবাল হোসেন সোমবার দুপুরে নেতা কর্মীদের বিশাল মিছিল নিয়ে  উপজেলা নির্বাচন কর্মকর্তা  ফারুক মিয়ার নিকট মনোনয়ন পত্র জমা দেন।

এ সময় বালিপাড়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি গোলাম মোহাম্মদ বাদল,হরিরামপুর ইউপি চেয়াম্যান ওআওয়ামীলীগ সভাপতি আবু সাঈদ,মঠবাড়ী আওয়ামীলীগ সভাপতি শামছুদ্দিন,ধানীখোলা সভাপতি হাবিবুর রহমান,উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ,সাধারন সম্পাদক ইমরান হোসেনপ্রমূখ।

এ ছাড়াও আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত ত্রিশালের সাবেক  সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল মতিন সরকার,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম বিদ্রোহি প্রার্ধী হিসাবে মনোনয়ন পত্র জমা দেন। অপর দিকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে ত্রিশালের প্রয়াত সাংসদ আব্দুল খালেকের ছেলে আনোয়ার সাদাৎ, ওয়ারকার্স পার্টির আনিছুর রহমান,মনোনয়ন পত্র জমা দেন।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দেন আশরাফুল ইসলাম, হুমায়ুন কবীর আকন্দ,ইব্রাহিম খলিল নয়ন,কামরুল ইসলাম,আতিকুল ইসলাম সরকার,গোলাম মোস্তফা স্বপন সরকার,রাধা রমন মোদক রমজান আলী রবিন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাহমুদা খানম রুমা,লুৎফুন নেছা বিউটি,ফেরদৌসী আক্তার,শিরিন ইসলাম চায়না,মনোনয়ন পত্র জমা দেন।

সহকারী রিটানিং কর্মকর্তা ফারুক মিয়া জানান, আগামী ৬ই মার্চ যাচাই বাছাই, প্রত্যাহারের শেষ দিন ১৩ই মার্চ, ১৪ই মার্চ প্রতীক বরাদ্ধ ও ৩১ মার্চ নির্বাচন অনুষ্ঠিত।# 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই