তারিখ : ২৫ মে ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পাঁচ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

ভালুকায় পাঁচ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা
[ভালুকা ডট কম : ০৫ মার্চ]
ভালুকায় পাঁচ খাদ্য ব্যবসায়ীকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে একটি দল ভূক্তা সংরক্ষণ আইনে এই জরিমানা করেন।

এই পাঁচ ব্যবসায়ী হলেন, উপজেলার বর্তা গ্রামে প্রতিষ্ঠিত মাজেদ মিয়ার বেকারী কারখানাকে ২০ হাজার টাকা, ভালুকা পাঁচ রাস্তামোড় গ্র্যান্ড সুইটস এর মালিক দুলাল মিয়াকে ৩০ হাজার টাকা এবং হাফিজ উদ্দিনের হুজাইফা মিষ্টি ভান্ডার ও মা মিষ্টি ভান্ডারকে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ র‌্যাব-১৪ এর এএসপি তৌফিক আলম, ভূক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহের উপ-পরিচালক নিশাদ মেহেদী।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল জানান, বেকারী কারখানায় খাদ্যদ্রব্যে অধিক পরিমাণে অ্যামুনিয়া থাকায় এবং মিষ্টি দোকানগুলোতে ফ্রিজে পঁচাবাশি খাবার ও ওজনে কম দেয়ার এমনকি ২১০ গ্রামের অধিক ওজনের মিষ্টি বিক্রির খালি পেকেট পাওয়া যাওয়ার অভিযোগে তাদের জরিমানা হরা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই