তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিএনপি ফিনিক্স পাখির মতো জেগে উঠবে-ফখরুল

বিএনপি ফিনিক্স পাখির মতো জেগে উঠবে-ফখরুল
[ভালুকা ডট কম : ০৫ মার্চ]
চরম নির্যাতন ও সংকটের মাঝে দলের ঐক্য বজায় রাখার জন্য পরামর্শ দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ (মঙ্গলবার) রাজধানীতে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি বলেন,আজকে জাতির প্রয়োজনে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। এক দলীয় চক্রান্তের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে লড়াই করতে হবে। আমরা আশাবাদী, বিএনপি ফিনিক্স পাখির মতো জেগে উঠবে। আগেও বিএনপিকে ধ্বংস করার চক্রান্ত হয়েছিল কিন্তু করতে পারেনি। এবারও হবে না।বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৩তম কারাবন্দী দিবস উপলক্ষে এই সভার আয়োজন করে 'বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরাম।

মির্জা ফখরুল বলেন, এই সংকট শুধু বিএনপির নয়, এই সংকট জাতির। যে গণতান্ত্রিক চেতনা নিয়ে মুক্তিযুদ্ধ হয়েছিল, মুক্তিযুদ্ধের সেই চেতনা ধ্বংস করে দেয়া হয়েছে একদলীয় শাসন প্রতিষ্ঠার জন্য।তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে অভিযোগ করে বিএনপির মহাসচিব বলেন, কোনো মামলায় তাকে দোষী প্রমাণিত করতে পারেনি। আন্তর্জাতিক গণমাধ্যমে এসেছে বাংলাদেশে উত্তর কোরিয়ার মতো হয়ে গেছে অর্থাৎ মানুষের কথা বলার অধিকার নাই। একদলীয় শাসনের এই বৃত্ত ভাঙতে হবে।

ডাকসু নির্বাচনে অংশগ্রহণ করায় ছাত্রদলকে ধন্যবাদ জানিয়ে মির্জা ফখরুল বলেন, জয় পরাজয় বড় কথা নয়। ডাকসু নির্বাচনে আমাদের অবস্থান জানান দেওয়া প্রয়োজন। সরকার দুর্নীতি ঢেকে রাখার জন্য আর্থিক ব্যয় জনগণের ওপর চাপিয়ে দিচ্ছে বলে অভিযোগ করেন মির্জা ফখরুল। এসময় গ্যাসের দাম বাড়ানো হলে প্রতিরোধ গড়ে তোলার কথা জানান তিনি ।

সংগঠনের উপদেষ্টা ব্যারিস্টার মীর হেলালের সভাপতিত্বে আরো বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, ইকবাল হাসান মাহমুদ টুকু, চেয়ারপারসনের উপদেষ্টা হাবীবুর রহমান হাবীব, বিএনপি নেতা এবিএম মোশাররফ হোসেন, আমিরুল ইসলাম খান আলিম, কবি আবদুল হাই শিকদার প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই