তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ পলিটেকনিক ইনিস্টিটিউট এর বার্ষিক ক্রিড়া

নওগাঁ পলিটেকনিক ইনিস্টিটিউট এর বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ মার্চ]
নওগাঁ পলিটেকনিক ইনিস্টিটিউট এর বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান মঙ্গলবার দুপুর ১২টায় পলিটেকনিক ইনিস্টিটিউট এর মাঠে অনুষ্ঠিত হয়েছে। নওগাঁ পলিটেকনিক ইনিস্টিটিউটের অধক্ষ্য প্রকৌশলী ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, উপজেলা ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা শাহনাজ আক্তার সহ উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, সহ অন্যান্য সূধীজন প্রমূখ।

অনুষ্ঠান শেষে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও সাংকৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে প্রধান অতিথি নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন পুরস্কার বিতরণ করেন ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই