তারিখ : ২৫ মে ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে মাদক ব্যবসায়ী শামীম বন্দুকযুদ্ধে নিহত

যশোরে শিশু ধর্ষণ ও হত্যায় জড়িত মাদক ব্যবসায়ী শামীম বন্দুকযুদ্ধে নিহত
[ভালুকা ডট কম : ০৬ মার্চ]
যশোরে শিশু আফরিন তৃষা ধর্ষণ ও হত্যায় জড়িত মাদক ব্যবসায়ী শামীম (৩০) বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। দু’দল মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধে সে নিহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে।বুধবার ভোরে যশোর শহরতলীর খোলাডাঙ্গার সোহরাবের রাইস মিলের পাশ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। এসময় একটি ওয়ান শুটারগান ও ৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিহত শামীম শহরতলীর খোলাডাঙ্গা এলাকার বাসিন্দা।

যশোর কোতয়ালি থানার ওসি অপূর্ব হাসান জানান, ভোর সাড়ে ৩টার দিকে পুলিশ খবর পায় শহরতলীর খোলাডাঙ্গার সোহরাবের রাইস মিলের কাছে দু'দল মাদক ব্যবসায়ীর বন্দুকযুদ্ধ চলছে। ঘটনাস্থলে পৌঁছলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। সেখান থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। পরে পুলিশ সনাক্ত করেছে নিহত ওই যুবকের নাম শামীম। সে খোলাডাঙ্গার শিশু আফরিন তৃষা ধর্ষণ ও হত্যা জড়িত। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই