তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে আগুনে পুড়ে ২টি দোকান ছাই

ত্রিশালে আগুনে পুড়ে ২টি দোকান ছাই
[ভালুকা ডট কম : ০৬ মার্চ]
ময়মনসিংহের ত্রিশালে ধানীখোলা ইউনিয়নের কাটাখালী বাজারে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুন লেগে দুটি দোকানের আসবাবপত্র ও সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার ভোর রাতে কাটাখালী বাজারে স্থানীয় আবু সাঈদের ঈষিতা এন্টারপ্রাইজ নামে মাইক, ব্যাটারী, প্লাস্টিক, সিলভারসহ ভ্যারাইটিস সামগ্রীর একটি ব্যবসা প্রতিষ্ঠানে আকস্মিক আগুন লাগে। বৈদ্যতিক সর্টসার্কিট থেকে লাগা ওই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে ঈষিতা এন্টারপ্রাইজ ও পাশের ভাঙগারির দোকানে। স্থানীয়দের প্রচেষ্ঠার পর ত্রিশাল ফায়ার সার্ভিসের একটি টিম প্রায় ঘন্টখানেক সময় কাজ করে আগুন নিয়ন্ত্রনে আসে। তবে ওই সময়ের মধ্যেই পুড়ে ছাই হয়ে যায় দুটি দোকানের আসবাবপত্র ও সকল মালামাল।

ভাড়াটিয়া আবু সাঈদ জানান, আগুন লাগার ঘটনায় দোকানের অবকাঠামো ও মালামালসহ প্রায় ২০লক্ষ টাকার ক্ষতি হয়েছে। পূনরায় ঘুরে দাড়াতে দোকান মালিক মোতাছিম বিল্লাহ ও আমি উপজেলা নির্বাহী অফিসার বরাবরে সাহায্যের আবেদন করেছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই