তারিখ : ২১ মার্চ ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে নিষেধাজ্ঞা অনাম্য করায় ৮ জেলেকে জেল-জরিমানা

তজুমদ্দিনে নিষেধাজ্ঞা অনাম্য করায় ৮ জেলেকে জেল-জরিমানা
[ভালুকা ডট কম : ০৬ মার্চ]
ভোলার তজুমদ্দিনের মেঘনায় নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরার সময় ৮ জেলেকে আটক করেছে প্রশাসন। পরে ভ্রাম্যমান আদলতের মাধ্যমে ৭ জনকে কারাদন্ড ও ১ জনকে অর্থ দন্ড প্রদান করা হয়। আটককৃত জাল আগুনে পুড়ে ধ্বংস করা হয় এবং প্রায় দুই মন ছোট মাছ গরীবের মাঝে বিতরণ করা হয়।

উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আমির হোসেন বলেন, বুধবার সকালে উপজেলা প্রশাসন ও কোষ্টগার্ড দুই মাসের নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে প্রতিদিনের ন্যায় অভিযান চালায়। এ সময় মির্জাকালু মেঘনা মোহনা থেকে অবৈধ বেহুন্দি জালসহ ৮ জেলেকে আটক করা হয়। দুপুরে তজুমদ্দিনের নির্বাহি ম্যাজিষ্ট্রেট আবু বকর সিদ্দিকী ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৭ জনকে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড ও একজনকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন।

সাজাপ্রাপ্তরা হলেন, নুর উদ্দিন (২৭), মোঃ আলমগীর (৩০), মোঃ সবুজ (২৩), মোঃ সফিজল (২৮), মোঃ মোসলেহ উদ্দিন (৩২), মোঃ শামীম (২০), মোঃ রিপন (২১) ও অর্থদন্ড প্রাপ্ত মোঃ শাহিন (১৬)। এদের বাড়ি সোনাপুর ও হাসান নগর ইউনিয়নে।

তজুমদ্দিন কোষ্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার এম এ মমিন বলেন, আটককৃত জাল শশীগঞ্জ স্লুইজঘাটে আগুনে পুড়ে নষ্ট করা হয়েছে এবং দুই মন ছোট মাছ গরীবের মাঝে বিতরণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই