তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দলীয়সহ আ.লীগের দুই বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন বৈধ

ভালুকায় দলীয়সহ আ.লীগের দুই বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন বৈধ
[ভালুকা ডট কম : ০৬ মার্চ]
ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীসহ আরো দুই বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। তবে বাতিল করা হয়েছে বাংলাদেশ ন্যাশনাল পার্টির প্রার্থী শরিফুল ইসলামের মনোনয়নপত্র। বুধবার প্রার্থীদের মনোনয়ন যাচাই-বাছাই শেষে নাম ঘোষণা করেন ময়মনসিংহের জেলা রিটার্নিং ও নির্বাচন কর্মকর্তা দেওয়ান মোহাম্মদ সারোয়ার জাহান।

সূত্রে জানাযায়,গত শুক্রবার কেন্দ্রীয় আ.লীগ থেকে দলীয় প্রার্থী হিসেবে ভালুকা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভালুকা উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান গোলাম মোস্তফার নাম ঘোষণা করেন। পরের দিন ভালুকায় দলীয় প্রার্থী ও নৌকার মাঝিকে ব্যাপক সংবর্ধনা দেয়া হয়।এর পর সোমবার ভালুকা বাসস্ট্যান্ড চত্তরে উপজেলা আ.লীগ কায়ালয়ের সামনে তিনি দলীয়  নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সহকারী রিটানিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন।

এ ছাড়া ওই দিন চেয়ারম্যান পদে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মহিউদ্দিন ও ভালুকা উপজেলা কৃষকলীগের জৈষ্ঠ্যে সহসভাপতি আবুল কালাম আজাদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে সহকারী রিটানিং কর্মকর্তার কর্যালয়ে এবং বাংলাদেশ ন্যাশনাল পার্টির প্রার্থী শরিফুল ইসলাম ময়মনসিংহের জেলা রিটার্নিং ও নির্বাচন কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। বাংলাদেশ ন্যাশনাল পার্টির প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে।

ভাইস চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন।তাদের সবার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। আগামী ১৩ মার্চ মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন । ১৪ মার্চ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ ও ৩১মার্চ চতুর্থ ধাপে ভোট অনুষ্ঠিত হবে ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই