তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ভাতা বৃদ্ধির দাবীতে স্মারকলিপি প্রদান

নান্দাইলে ন্যাশনাল সার্ভিস প্রকল্পকাল ও ভাতা বৃদ্ধির দাবীতে স্মারকলিপি প্রদান
[ভালুকা ডট কম : ০৭ মার্চ]
ময়মনসিংহের নান্দাইলে বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদ নান্দাইল শাখার আহ্বায়ক কমিটির উদ্দ্যোগে বৃহস্পতিবার ন্যাশনাল সার্ভিস প্রকল্পের মেয়াদ ও ভাতা বৃদ্ধিকরণের দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমাম ও উপজেলা যুব উন্নয়ন অফিসার একে এম ফজলুল হক এর মাধ্যমে যুব ও ক্রীড়া মন্ত্রনালয় ও যুব উন্নয়ন অধিদপ্তরে কাছে দরখাস্তের মাধ্যমে এই স্মারকলিপি প্রদান করা হয়।

ন্যাশনাল সার্ভিসের কর্মীরা তিন মাস মৌলিক প্রশিক্ষণ গ্রহন শেষে সরকারী বিভিন্ন দপ্তরে ২ বছর ভিত্তিতে দৈনিক ২০০ টাকা হারে মাসে ৬০০০ টাকা তার মধ্যে ২০০০ টাকা সঞ্চয় রেখে প্রতি মাসে ৪০০০ টাকা গ্রহনে কর্মরত ছিলেন। নান্দাইল উপজেলায় বর্তমানে ১১০০ জন যুব ও যুব মহিলা কর্মহীন হয়ে পড়ে আছে। তাই এই সামান্য ভাতা বর্তমান উর্ধ্বগতির বাজারে অত্যান্ত সীমিত। তাছাড়া এই দুই বছর সম্পূর্ণ হয়েগেছে, তাই পুনরায় বেকারের হাত থেকে বাঁচার জন্য স্মারকলিপির মাধ্যমে এই প্রকল্পের মেয়াদ বৃদ্ধির দাবি জানিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই