তারিখ : ২০ এপ্রিল ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ভিক্ষুকদের মাঝে গবাদি পশু বিতরন

রাণীনগরে ভিক্ষুকদের মাঝে গবাদি পশু বিতরন
[ভালুকা ডট কম : ০৭ মার্চ]
নওগাঁর রাণীনগরে ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় কালিগ্রাম ইউনিয়নের ভিক্ষুকদের মাঝে গবাদিপশু ও নগদ অর্থ বিতরন করা হয়েছে। এই কর্মসূচির আওতায় ওই ইউনিয়নের ৮জন ভিক্ষুককে ৩টি করে ছাগল, ১০টি হাঁস/মুরগি এবং গবাদিপশুর পরিচর্যার জন্য ১হাজার করে টাকাসহ প্রয়োজনীয় উপকরণ ও সহায়তা প্রদান করা হয়েছে।

পর্যায়ক্রমিক ভাবে উপজেলার ৮টি ইউনিয়নের তালিকাভুক্ত সকল ভিক্ষুককে এই কর্মসূচির মাধ্যমে পুনর্বাসন করা হবে বলে সূত্রে জানা গেছে।বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গনে এই কর্মসূচির উদ্বোধন করেন নির্বাহী কর্মকর্তা আল মামুন। এছাড়াও উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, হিসাবরক্ষণ কর্মকর্তা গোলাম আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, কালিগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু, সমাজসেবক ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই