তারিখ : ২৫ মে ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ৯টি চোরাই মোটরসাইকেল সহ আটক ১

নওগাঁয় ৯টি চোরাই মোটরসাইকেল সহ আন্তঃজেলা চোর চক্রের এক সদস্য আটক
[ভালুকা ডট কম : ০৭ মার্চ]
নওগাঁয় নয়টি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের সদস্য সজিব হোসেন (৩০) নামে একজনকে আটক করেছে নওগাঁ সদর থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সদর থানায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন পিপিএম। আটক সজিব বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার বাড়ইপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন পিপিএম জানান, উদ্ধার হওয়া মোটরসাইকেল গুলো সবই চোরাই। এগুলো বিভিন্ন সময় বিভিন্ন স্থান থেকে চুরি হয়। প্রথমে সারিয়াকান্দি উপজেলা থেকে সজিবকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী বগুড়া জেলার সারিয়াকান্দি, সোনাতলা, গাবতলী এলাকায় অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল গুলো উদ্ধার করা হয়। এই চক্রটির সঙ্গে আরও অনেকে জড়িত আছে। আটক সজিব জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল চোর চক্রের কিছু সদস্যর নাম জানিয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। আটক সজিবের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল লিমন রায়, সদর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই, থানা পুলিশের ইন্সপেক্টর ফয়সাল বিন আহসান, উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক, উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আনাম, উপ-পরিদর্শক (এসআই) সমর চন্দ্র আচার্য ও এএসআই আতিকুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই