তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে চোরাই গরুসহ আটক-৩

তজুমদ্দিনে চোরাই গরুসহ আটক-৩
[ভালুকা ডট কম : ০৮ মার্চ]
ভোলার তজুমদ্দিনে পুলিশ অভিযান চালিয়ে চোরাই গরুসহ তিন চোরকে আটক করেছেন। গরুর মালিক বাদী হয়ে মামলা দায়ের করলে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

ওসি ফারুক আহম্মদ বলেন, বৃহস্পতিবার রাতে গরুর চুরির অভিযোগে চোরাই গরুসহ তিনজনকে আটক করা হয়। তারাসহ একটি সংর্ঘবন্ধ চক্র ২৫ ফেব্রুয়ারী রাতে চর লাদেন থেকে দু’টি গরু চুরি হয়। পরদিন একটিকে জবাই করে ১৫০ টাকা দরে কেজি বিক্রি করে। এ সংবাদের সুত্র ধরে পুলিশ অভিযানে নেমে সফিকুল ইসলাম সেকু (৩৩), ইউসুফ (২৫) ও আলাউদ্দিন ব্যাপারী (৩৬) কে একটি গরুসহ আটক করা হয়।

আটককৃত চোর সফিকুল ইসলাম সেকু বলেন, গরু বিক্রির ৫ হাজার টাকা সে ভাগে পেয়েছে। চর থেকে শিপন ডাকাত, বোচা বাবুল, হারিচ ও রিয়াজের মাধ্যমে গরু আসে তাদের কাছে। মাকসুদ ও মিরাজ ব্যাপারীর মাধ্যমে গরু বিক্রি ও জবাই হয়। গরুর মালীক হুমায়ুন কবির বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন। আটককৃত সেকু   তজুমদ্দিনের আলোচিত মান্নান ও মসু হত্যা মামলার এজাহারভূক্ত আসামী।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই