তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‌্যালী

গফরগাঁওয়ে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৮ মার্চ]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে  আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভা মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার কাজী মাহবুব উর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান ও গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান।উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার মোঃ ইমদাদুল হকের উপস্থাপনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার, উপজেলা সমবায় কর্মকর্তা মীর কাশেম ও মড়লবাড়ি মহিলা সমিতির সভানেত্রী নাজমা আক্তার প্রমূখ।

পরে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে সামনে দুই দিনব্যাপী নারী উন্নয়ন মেলার উদ্বোধন ও ষ্টল পরিদর্শন করে আমন্ত্রিত অতিথিবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই