তারিখ : ২০ এপ্রিল ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে গ্যাসের চুলার আগুনে দগ্ধ হয়ে শিশু নিহত

বেনাপোলে গ্যাসের চুলার আগুনে দগ্ধ হয়ে শিশু নিহত
[ভালুকা ডট কম : ০৮ মার্চ]
যশোরের বেনাপোলে গ্যাসের চুলার আগুনে দগ্ধ হয়ে তোহা (৪) নামে এক শিশুর মর্মান্তিক হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে বেনাপোলে ভাড়াটিয়ার একটি বাসায় এই ঘটনাটি ঘটে। নিহত তোহা বেনাপোল পৌর সভার কর্মচারী টিপু সুলতান বাদশার মেয়ে।

বেনাপোল ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, সকালে তোহার মা গ্যাস চুলায় ভাত রান্নার এক ফাঁকে   বাইরে যায়।এই সময় অবুঝ তোহা হাতে কলম নিয়ে গ্যাসের চুলাই দেওয়া মাত্র আগুন ধরে যায় তার মুখে ও গায়ে। এসময় স্থানীয়রা ও ফায়ার সার্ভিস কর্মীদের প্রচেষ্টায় ২০ মিনিট পরে আগুন নিয়ন্ত্রণে আনে।ততক্ষনে তোহার জীবন শেষ। পরে ঘটনাস্থল থেকে তোহার জীবন্ত দগ্ধ হওয়া লাশ উদ্ধার করে। বেনাপোল পোর্ট থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন শেষে বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে এঘটনায় এই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই