তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময় সভা

ত্রিশালে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ০৮ মার্চ]
ময়মনসিংহের ত্রিশালে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে নির্বাচনী  হাওয়া। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে  স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালামের  মতবিনিময় সভা দলীয় কার্যালয়ে বৃহস্প্রতিবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হায়দার আলী মাষ্টারের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে বিজয়ী করার লক্ষে  বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক আলহাজ নবী নেওয়াজ সরকার,জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও আইনজীবি সমিতির  সভাপতি এড.জালাল উদ্দীন খান, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন-আহবায়ক ফজলে রাব্বী, বীরমুক্তিযোদ্ধা বুলবুল মাষ্টার প্রমূখ।অনুষ্ঠান  পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মজিবুর রহমান ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই