তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে শিশু ধর্ষণের চেষ্টায় বখাটে যুবক গ্রেফতার

ত্রিশালে শিশু ধর্ষণের চেষ্টায় বখাটে যুবক গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৮ মার্চ]
ময়মনসিংহের ত্রিশালে চার বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে  বখাটে যুবককে  গ্রেফতার করেছে ত্রিশাল থানা পুলিশ।

ত্রিশাল থানা পুলিশ জানায়,মঙ্গলবার বিকেলে উপজেলার নওপাড়া গ্রামের আরিফের চার বছর বয়সি শিশু কন্যা বাড়ির পাশে খেলা করছিল। একই গ্রামের ছাইফুল ইসলামের বখাটে ছেলে রাকিব হোসেন মেয়েটিকে ফুসলিয়ে একটি ঘরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির স্বজনা খুজ পেলে বখাটে দৌড়ে পালিয়ে যায়।এ ঘটনায় শিশুটির বাবা আরিফ হোসেন থানায় বৃহস্প্রতিবার রাতে লিখিত  অভিযোগ করলে রাতেই বখাটে রাকিবকে ত্রিশাল থানা পুলিশ গ্রেফতার করে।

শিশুর বাবা আরিফ জানায় আমার অবুঝ নিষ্পাপ শিশুটির উপর যে নরপশু পাশবিক নির্যাতনের চেষ্টা করেছে  আমি তার বিচার চাই।ত্রিশাল থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান জানান,ধর্ষনের চেষ্টার অভিযোগে বখাটে রাকিবকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে ত্রিশাল থানায় নারী শিশু নির্যাতন আইনে  শুক্রবার মামলা করেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই