তারিখ : ২০ এপ্রিল ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নারী দিবসের র‌্যালিতে নারীর হাতে নারী লাঞ্চিত

নারী দিবসের র‌্যালিতে নারীর হাতে নারী লাঞ্চিত
[ভালুকা ডট কম : ০৮ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার নারী দিবসের র‌্যালিতে তুচ্ছ ঘটনায় মমিতা রানী (২১) নামে এক কলেজ ছাত্রীকে প্রকাশ্যে লাঞ্চিত করেছেন স্থানীয় পরশমনি (২২) নামে অপর স্থানীয় এক কলেজ ছাত্রী। এ ন্যাক্কারজনক ঘটনায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ স্থানীয়দের মাঝে সমালোচনার ঝড় বইছে। শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে গৌরীপুর উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনাটি ঘটে।

উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের বিউটিশিয়ান বিভাগের প্রশিক্ষণার্থী কাউরাট গ্রামের মমিতা রানী জানান, ঘটনারদিন সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে নারী দিবসের র‌্যালিতে অংশগ্রহন করেন তিনি। র‌্যালি চলাকালীন সময়ে মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রাক্তন প্রশিক্ষণার্থী মামুদনগর গ্রামের পরশমনির শরীরের সঙ্গে তার হালকা ধাক্কা লাগে। এতে পরশমনি ক্ষিপ্ত হয়ে সকলের সামনে তার পেটে জোরে লাথি মেরে গলা চেপে ধরে। এসময় অন্যান্য নারীগনের সহযোগিতায় পরশমনির হাত থেকে তিনি রক্ষা পান।এ ঘটনায় মন্তব্য জানতে পরশমনিকে মুঠোফোনে কল করা হলে তিনি সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগম আকন্দ এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নারী দিবসের র‌্যালিতে পরশমনি অপর এক নারীকে প্রকাশ্যে লাঞ্চিত করে চরম অন্যায় কাজ করেছেন। এটি একটি ন্যাক্কারজনক ও নিন্দনীয় ঘটনা। তিনি বলেন হামলার কারন জানতে চেয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আমরা পরশমনিকে ডেকেছিলাম কিন্তু তিনি আসেননি। পরে আগামী সোমবার তাকে ইএনও’র কার্যালয়ে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই