তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবির সমাজকর্ম বিভাগের অ্যালামনাই সম্মেলন অনুষ্ঠিত

রাবির সমাজকর্ম বিভাগের অ্যালামনাই সম্মেলন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৯ মার্চ]
রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সমাজকর্ম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে সকালে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মডেল স্কুল চত্বরে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. এম আব্দুস সোবহান।

এরপর সম্মেলনে অংশগ্রহণকারীদের নিয়ে এক বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে আলোচনায় সভা অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম আব্দুস সোবহান, বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা ও অধ্যাপক ড. চৌধুরী মো. জাকারিয়া।

সমাজকর্ম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে স্বাগত বক্তৃতা করেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. ছাদেকুল আরেফিন ও বিভাগীয় সভাপতি অধ্যাপক মো. এমাজ উদ্দিন ধন্যবাদ জ্ঞাপন করেন।

এর আগে সময় জেড এইচ শিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. জান্নাতুল ফেরদৌস, প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. প্রভাষ কুমার কর্মকার, সামাজিক বিজ্ঞান অনুষদের অধিকর্তা অধ্যাপক ড. ফখরুল ইসলাম  প্রমুখ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই