তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রাথমিক বিদ্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

নান্দাইলে প্রাথমিক বিদ্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ০৯ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন শনিবার ৩ কোটি ৭৬ লাখ টাকা ব্যয়ে উপজেলার ৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এ সময় উপজেলা প্রকৌশলী মো. আবুল খায়ের মিয়া, ইউপি চেয়ারম্যান মো. ইফতেখার উদ্দিন ভূঞা বিল্পব, মো. আনোয়ারুল হক, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকগণ, উপসহকারী প্রকৌশলীগণ এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানাযায়, প্রায় ৯২ লাখ টাকা প্রাক্কলিত ব্যয়ে মুশুল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৫৩ লাখ টাকা ব্যয়ে রসূলপুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়,৫৯ লাখ টাকা ব্যয়ে কাটলীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৬৪ লাখ টাকা ব্যয়ে বালিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ৭৪ লাখ টাকা ব্যয়ে হাওলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, ৩৪ লাখ টাকা ব্যয়ে সিংদই টঙ্গীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই