তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবি ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মানববন্ধন

রাবি ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মানববন্ধন
[ভালুকা ডট কম : ১০ মার্চ]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষকের কাছ থেকে সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি ও হত্যার হুমকি দেওয়ার ঘটনায় জড়িতদের দ্রুত চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা। রবিবার বেলা ১২টায় কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে অনুষ্ঠিত মানববন্ধন থেকে নেতাকর্মীরা পুলিশ প্রশাসনের কাছে এ দাবি জানান। একইসঙ্গে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে নিরাপদ ক্যাম্পাসের দাবিও জানান তারা।

বক্তারা বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রতিনিয়ত ছিনতাইয়ের ঘটনা ঘটছে। সম্প্রতি এক সমাজবিজ্ঞান বিভাগের এক শিক্ষার্থীর মাথায় অস্ত্র ঠেকিয়ে তার টাকা ও ফোন ছিনতাই করে দুর্বৃত্তরা। কিন্তু ছিনতাইকারীদের চিহ্নিত করে তাদেরকে এখনও শাস্তির আওতায় আনা যায়নি। এতে করে ছিনতাইকারীরাও পার পেয়ে যাচ্ছে এবং প্রতিনিয়ত ক্যাম্পাসে এ ধরনের অপকর্ম করে যাচ্ছে।

বক্তারা আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের তিনজন শিক্ষককে ফোন করে চাঁদা দাবি ও হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ ধরনের ঘটনা আমাদের সার্বিক নিরাপত্তা ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করে। এ সময় বক্তারা এসব ঘটনায় জড়িত সকলকে দ্রুত চিহ্নিত করে শাস্তির আওতায় আনার দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য দেন সংগঠনের সভাপতি ইলিয়াস হোসাইন, ছাত্রকল্যাণ সম্পাদক মোসাদ্দেক বিল্লাহ, প্রশিক্ষণ সম্পাদক শরীফ আহমেদ প্রমুখ। কর্মসূচি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম। এতে সংগঠনের অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।এর আগে গত ফেব্রুয়ারি ও চলতি মাসে সর্বহারা পরিচয়ে রাবির তিন শিক্ষককে ফোন করে চাঁদা দাবি ও হত্যার হুমকি দেওয়ার ঘটনা ঘটে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই