তারিখ : ২৫ মার্চ ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

চেষ্টা করলে অসম্ভব বলে কিছু নেই- রাসিক মেয়র লিটন

চেষ্টা করলে অসম্ভব বলে কিছু নেই- রাসিক মেয়র লিটন
[ভালুকা ডট কম : ১১ মার্চ]
‘মানুষ চেষ্টা করলে অসম্ভব বলে কিছু নেই। প্রতিবন্ধীরা এভারেস্ট জয় করতে পারলে তোমাদের দ্বারাও পৃথিবীর সব কিছু জয় করা সম্ভব’ বলে মন্তব্য করেন  রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সোমবার বেলা সাড়ে ১২ টায় রাজশাহী কাজী নজরুল ইসলাম মিলনায়তনে  ছাত্রলীগের আয়োজনে নবীণ শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, নবীনদের মাঝে যদি কেউ ছাত্রলীগে করতে এসে বিপদগ্রস্থ হয় বা কোনো ছাত্রীকে উত্ত্যক্ত করে তাকে কোনো ভাবেই ছাড় দেয়া হবেনা।নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে মেয়র বলেন, জিয়াউর রহমানের যুদ্ধ পরবর্তী কার্যক্রম রাজাকার, আলবদরের চাইতে ঘৃণিত, জঘন্য। বঙ্গবন্ধু মারা যাওয়ার পর মানুষের উপর তার নির্যাতনের কথা ভাষায় প্রকাশ করা যাবে না। ছাত্রলীগের পতাকাতলে হাজারো কুচক্রি না এসে গুটি কয়েক মুজিব সেনা থাকলেই যথেষ্ট।

রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান বক্তা রাবি উপচার্য প্রফেসর ড. এম আব্দুস সোবহান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, স্বপ্ন  থাকলেই সফল হওয়া সম্ভব। মাদকাসক্ত ও ধর্মান্ধ হওয়া যাবে না এবং সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে হবে। নারী ও পুরুষ সম্মিলিতভাবে কাজ করলে দেশের উন্নয়ন সম্ভব। তাছাড়া তিনি রাকসু নির্বাচন করার আশা ব্যক্ত করেন।এর আগে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় রাবি ছাত্রলীগ। তাছাড়া, নবীনদের মধ্য থেকে কয়েকজন শিক্ষার্থী শুভেচ্ছা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাবি উপ-উপাচার্য আনন্দ কুমার সাহা, ড. চৌধুরী মো. জাকারিয়া, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা প্রমুখ।পরে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে নবীনবরণ শেষ হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই