তারিখ : ২৫ মার্চ ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ইউসিসিএ কর্মচারীদের কর্মবিরতি

রাণীনগরে ইউসিসিএ কর্মচারীদের কর্মবিরতি ও কালো ব্যাচ ধারন
[ভালুকা ডট কম : ১২ মার্চ]
বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের আওতায় (ইউসিসিএ) কর্মচারীদের রাজস্ব অন্তর্ভুক্তকরণের দাবিতে সারা দেশের ন্যায় নওগাঁর রাণীনগরে মঙ্গলবার উপজেলা বিআরডিবি কার্যালয়ের সামনে দিনব্যাপী কর্মবিরতি ও কালো ব্যাচ ধারন কর্মসূচি পালন করেছে। বাংলাদেশ ইউসিসিএ কর্মচারী ইউনিয়ন নওগাঁর রাণীনগর শাখা এই কর্মসূচি পালন করে। জাতীয় শ্রমিকলীগের আওতাভুক্ত বাংলাদেশ ইউসিসিএ কর্মচারী ইউনিয়ন দেশব্যাপী এই কর্মসূচি ঘোষণা করে।

কর্মবিরতি পালনকারীরা জানান, বিআরডিবি’র ৪৪তম বোর্ড সভায় ইউসিসিএ কর্মচারীদের রাজস্ব অন্তর্ভুক্তকরণের বিষয়ে পরীক্ষা-নিরীক্ষা করে উচ্চ পর্যায়ে সাত সদস্যবিশিষ্ট কমিটি কর্মচারীদের রাজস্বকরণের জন্য সুপারিশ প্রদান করেন। কমিটি কর্তৃক সুপারিশকৃত সিদ্ধান্ত বাস্তবায়ন না করায় গত ১০ মার্চ থেকে আগামী ১৪ মার্চ পর্যন্ত এই কর্মসূচি পালন করা হবে। এই কর্মসূচির মাধ্যমে দাবি আদায় না হলে পরবর্তিতে আরো বৃহৎ কর্মসূচির ঘোষনা করা হবে বলে কর্মচারীরা জানান।

কর্মসূচিতে অংশ গ্রহণ করে বাংলাদেশ ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাংগাঠনিক সম্পাদক মামুন আলী, জেলা কমিটির যুগ্ম সাধারন সম্পাদক আবু রায়হান, উপজেলা কমিটির সাধারন সম্পাদক রহিদুল ইসলাম রাইপসহ উপজেলা ইউসিসিএ কার্যালয়ের সকল কর্মচারীবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই