তারিখ : ২৭ মে ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পুলিশ সুপারের নিকট নিরাপত্তার দাবীতে আবেদন

পুলিশ সুপারের নিকট নিরাপত্তার দাবীতে নিরীহ ব্যক্তির আবেদন
[ভালুকা ডট কম : ১২ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ধুরুয়া উত্তর পাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র জালাল উদ্দিন ময়মনসিংহ পুলিশ সুপার বরাবর এক লিখিত আবেদন এর মাধ্যমে তার পরিবারের নিরাপত্তা দাবী করেছেন।

আবেদন থেকে জানাযায়, একই গ্রামের মৃত বাহার উদ্দিনের পুত্র শামীম মিয়া মৃত আব্দুল আলীর পুত্র হাসিম উদ্দিন, আব্দুর রাজ্জাক খানের পুত্র নোবেল খান ও আবু তাহেরের পুত্র রাজীব মিয়া উক্ত নিরীহ জালাল উদ্দিনের পরিবারকে বিভিন্নভাবে অত্যাচার, নির্যাতন করে আসছে এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। উক্ত ব্যক্তিরা তার জমি দখল, কলার ছড়ি ও বাশঁ-কাঠ  ইত্যাদি জোরপূর্বক কেটে নিয়ে যায় এবং তাকে খুন জখমের হুমকি দেয়। স্থানীয়ভাবে দেন-দরবার করা হলেও উক্ত কথিত সন্ত্রাসীরা দিন দিন তার উপর অত্যাচার বাড়িয়ে দিয়ে বাড়ি ছাড়া করছে ও যেকোন সময় খুন করে ফেলবে বলে হুমকি দিয়েছে।

উল্লেখ্য বিবাদী নোবেল খানের বিরুদ্ধে নান্দাইল ও ঈশ্বরগঞ্জ থানায় হত্যা ও বিস্ফোরক আইনে মামলা রয়েছে। আবেদনকারী জালাল উদ্দিন ময়মনসিংহ পুলিশ সুপার বরাবর লিখিত আবেদনের মাধ্যমে তার নিরাপত্তার দাবী সহ বিবাদীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানিয়েছেন। তিনি বিষয়টির প্রতি মানবাধিকার সংস্থার সহায়তা কামনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই