তারিখ : ২২ মে ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় মোটরসাইকেল গ্যারেজ থেকে এক যুবকের লাশ উদ্ধার

নওগাঁয় গ্যারেজ থেকে এক যুবকের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৩ মার্চ]
বুধবার নওগাঁ সদর উপজেলার বাগবাড়ি নামক এলাকায় মোটরসাইকেল গ্যারেজ থেকে মোঃ শাকিব (১৮) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শাকিব একই গ্রামের মামুনুর রশিদ ও মোছাঃ শাকিলা বেগমের পুত্র।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই জানান, শাকিব তার বাবার মোটরসাইকেল গ্যারেজে কাজ করত। আজ সকালে তার গ্যারেজ খুলতে দেরি হলে এলাকাবাসী তাকে বাহির থেকে অনেক ডাকা ডাকি করলেও ভেতর থেকে তার কোন সাড়া না পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে শাকিবের গ্যারেজের দরজা ভেঙ্গে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

প্রাথমিক তদন্তে সদর থানা কর্মকর্তা জানান এটি একটি আত্নহত্যা। লাশটি উদ্ধার করে নওগাঁ সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই