তারিখ : ২৫ মার্চ ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সরকারী প্রাথমিক শিক্ষকদের মানবন্ধন

নান্দাইলে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানবন্ধন ও প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান
[ভালুকা ডট কম : ১৪ মার্চ]
বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতি নান্দাইল উপজেলা শাখার নেতৃবৃন্দ সহকারী শিক্ষকদের বেতন গ্রেড বৈষম্য নিরসন সহ শতভাগ পদোন্নতি ও ১১তম গ্রেডে বেতনের দাবীতে বৃহস্পতিবার (১৪ই মার্চ) উপজেলা পরিষদের সামনে এক মানববন্ধনের আয়োজন করে।

ময়মনসিংহ জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সহ-সাংগঠনিক সম্পাদক ও নান্দাইলের শিক্ষক নেতা জাহাঙ্গীর হোসেন উজ্জল, শিক্ষক নেতা জাকির আ‏হম্মদ, রবিউল নেওয়াজ ফরিদ, আব্দুল আজিজ আকন্দ, আবু বক্কর সিদ্দিক মানববন্ধনে বক্তব্য রাখেন। শিক্ষক নেতা হাবিবুর রহমানের সঞ্চালনায় সমাবেশে একাত্বতা ঘোষণা করে বক্তব্য রাখেন শিক্ষক নেতা ও নান্দাইল রোড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিনুল ইসলাম আঞ্জু।

মানববন্ধন শেষে সহকারী শিক্ষক সমিতির নেতৃবৃন্দ নান্দাইল উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি হস্তান্তর করেন। এসময় শিক্ষক নেতা আব্দুর রাজ্জাক, সেলিম আহম্মদ, আনোয়ার হোসেন, হাসিনা আক্তার, সাবিহা সুলতানা, ফাতেমা আক্তার সহ উপজেলার ১৭৮টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই