তারিখ : ২২ মে ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

তজুমদ্দিনে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৫ মার্চ]
ভোলার তজুমদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে ‘নিরাপদ মানসম্মত পণ্য-কিনে হই ধন্য’ এই প্রতিপাদ্যে বিশ্ব ভোক্তা অধিকার দিবস ২০১৯ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়। শুক্রবার সকালে উপজেলা নির্বাহি কর্মকর্তার নেতৃত্বে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা প্রশান্ত কুমার দাস, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শওকত আলী, আনসার ভিডিপি কর্মকর্তা হাসিবুল হাসান, সরকারী কলেজের প্রভাষক জাকির হোসেন তালুকদার, ফজিলতুননেছা সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলিপ কুমার দাস, চাঁদপুর মহিলা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. আব্দুল আলিম, শম্ভুপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, সম্পাদক হেলাল উদ্দিন লিটন, জার্নালিষ্ট ফোরাম সভাপতি মোঃ ফারুক, বাজার কমিটির সম্পাদক এম নয়ন, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তুহিন তালুকদারসহ বাজার ব্যবসায়ীরা সভায় উপস্থিত ছিলেন। পরে রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই