তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে জমে উঠেছে উপজেলা নির্বাচনী প্রচারনা

কালিয়াকৈরে জমে উঠেছে উপজেলা নির্বাচনী প্রচারনা
[ভালুকা ডট কম : ১৬ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈরে আসন্ন উপজেলা নির্বাচনী প্রচার প্রচারনা জমে উঠেছে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত  প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা ।

সরেজমিন জানা গেছে, গত কয়েকদিন ধরে দিনরাত চলছে নির্বাচনী গণসংযোগ। সকালে সূর্যোদয়ের সাথে সাথে প্রার্থীরা নিজে ও তাদের নেতা-কর্মী ও সর্মকরা বিভিন্ন গ্রামে উঠান বৈঠক ও পথসভাসহ  বিভিন্ন ভাবে গণসংযোগ করছেন। গভীর রাত পর্যন্ত চলছে গণসংযোগের কাজ। গ্রামে গঞ্জে চায়ের দোকান ও পানের দোকানে  গভীর রাত পর্যন্ত বিভিন্ন প্রার্থীর সমর্থকদের মধ্যে চলছে ভোটালাপ। দুপুর থেকে রাত পর্যন্ত মাইকের আওয়াজে মুখর হয়ে থাকছে গ্রাম-শহর। প্রকাশ্যে প্রচার-প্রচারনায় উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের পিছিয়ে নেই কেউ।

কালিয়াকৈরে আগামী ২৪মার্চ  উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। আসন্ন উপজেলা নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন আওয়ামীলীগের নৌকার টিকিট পেয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও গাজীপুর জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক  এবং কালিয়াকৈর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ রেজাউল করিম রাসেল, তিনি প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনার কাছ থেকে মনোনয়ন নেওয়ার পর দলীয় নেতা-কর্মী ও সমর্থকরে সাথে নিয়ে তার নির্বাচনী গণসংযোগ শুরু করেন।

অপরদিকে কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন শিকদার স্বতন্ত্র প্রার্থী হিসাবে (আনারস) প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন। তিনি আনারস প্রতীক পেয়ে  কর্মী সভার মাধ্যমে  গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেড আকম মোজাম্মেল হক এমপি তাকে সমর্থন দিয়েছন বলে প্রচার কার্যক্রম শুরু করেন।

এছাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান  পদে গাজীপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ সেলিম আহম্মেদ ওরফে সেলিম আজাদ (তালা) প্রতীক,  বোয়ালী ইউনিয়ন আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আ-ফ-আ-হা- জেহাদী মোজাদ্দেদী (হাদি) (মাইক) প্রতীক,  মোঃ সোহেল রানা (টিয়াপাখি) প্রতীক ,মোঃ মতিউর রহমান ( টিউব ওয়েল) প্রতীক নিয়ে নির্বাচনে প্রচার কার্যক্রম চালাচ্ছেন।

এবং সংরক্ষিত নারী আসনে সাবেক উপজেলা  ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন (ফুটবল) প্রতীক, বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান নারগিস আক্তার (হাঁস) প্রতীক, উপজেলা আওয়ামীলীগের সাবেক শ্রমবিষয়ক সম্পাদক ও জেলা যুবমহিলালীগের সদস্য নাজমা সরকার (কলস) প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন।

নির্বাচনের  বিষয়ে কথা হলে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে  আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মোঃ রেজাউল করিম রাসেল  আওয়ামীলীগের নেতা-কর্মীদের এক হয়ে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার আহবান জানিয়ে বলেন, নৌকা প্রতীক আমাদের সম্মান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মান, নৌকা  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমানের আদর্শের প্রতীক।  শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আসুন আমরা সকলে এক হয়ে নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই