তারিখ : ২৬ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে আ’লীগ মনোনীত প্রার্থীর সংবাদ সম্মেলন

তজুমদ্দিনে আ’লীগ মনোনীত প্রার্থীর সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১৮ মার্চ]
ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর অপপ্রচারের প্রতিবাদে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন আ’লীগ মনোনীত প্রার্থী ফজলুল হক দেওয়ান। সোমবার বিকালে তজুমদ্দিন প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, তজুমদ্দিন একটি শান্তি প্রিয় এলাকা।

এই শান্তির এলাকাকে অশান্ত এবং নিজের পরাজয় নিশ্চিত জেনে আমার প্রতিদ্বন্ধি প্রার্থী  মোশারেফ হোসেন দুলাল আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে জনগনকে বিভ্রান্ত করার চেষ্ঠা করছে। দল আমাকে মনোনয়ন দিয়েছে, নৌকা হলো উন্নয়নের প্রতীক। উপজেলা আ’লীগ ও অঙ্গসংগঠন নৌকার পক্ষে কাজ করছে। এসব দেখে প্রতিপক্ষ প্রার্থী হতাশ হয়ে পড়েছে। যে কারণে তিনি  গত কয়েকদিন ধরে বিভিন্ন এলাকায় আমার নেতা কর্মীদের হুমকি ধামকি দিচ্ছেন। ইতিমধ্যে  উপজেলার ভুবন ঠাকুর বাজারে নৌকার অফিসে পরিকল্পিতভাবে হামলা চালায় এতে ৮/১০ জন নেতা কর্মী আহত হয়। এরমধ্যে জুয়েল নামের একজন গুরুত্বর আহত হয়ে ভোলা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

তিনি আরো বলেন, আমি একটি সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন চাই। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আগামী ৩১ মার্চ মানুষ নৌকার জোয়ার প্রমাণ করে দিবেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ওবায়দুল্যাহ নাছিম হাওলাদার, প্রচার সম্পাদক নুরনবী নসু মিয়া, ছাত্রলীগ সভাপতি আমিন মহাজন প্রমুখ। উল্লেখ রবিবার বিকালে স্বতন্ত্র প্রার্থী মোশারেফ হোসেন দুলাল আ’লীগ প্রার্থীর বিরুদ্ধে একই ধরণের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন। তার একদিন পর সোমবার পাল্টা সংবাদ সম্মেলন করেছেন আ’লীগ মনোনীত প্রার্থী ফজলুল হক দেওয়ান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই