তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বন্ধুর বোনকে ধর্ষণের অভিযোগ

নান্দাইলে বন্ধুর বোনকে ধর্ষণের অভিযোগ  
[ভালুকা ডট কম : ১৯ মার্চ]
ময়মনসিংহের নান্দাইলে বিয়ের প্রলোভন দেখিয়ে বন্ধুর বোন কলেজ ছাত্রীকে ধর্ষণ করার এক গুরুতর অভিযোগ পাওয়া গেছে। নান্দাইল মডেল থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানযায়, অভিযুক্ত ধর্ষক ধর্ষিতার ভাইয়ের বন্ধু।

ধর্ষক আবু রায়হান শিকদার ওরফে উজ্জল শিকদার (২৮) গৌরপুর কৃষি ব্যাংকের ডাটা এন্ট্রি সুপারভাইজার পদে চাকুরী করে। সে ধর্ষিতার বড় ভাইয়ের বন্ধু ও প্রতিবেশীও বটে। বন্ধুর সূত্র ধরে উক্ত কলেজ ছাত্রীর বাড়িতে নিয়মিত যাতায়াত করতো। বিভিন্ন অজুহাতে সুকৌশলে ছাত্রীটির বিয়ে ভেঙ্গে দিতো। একপর্যায়ে আবু রায়হান নিজেই বিয়ের প্রস্তাব দিলে ছাত্রীটির পরিবারের লোকজন তা মেনে নেয়। এতে তাদের মধ্যে গভীর সর্ম্পক গড়ে উঠে।

ওই কলেজ ছাত্রী জানান, রোববার তার মা-বাবা ছোট বোনকে নিয়ে নানার বাড়িতে বেড়াতে গেলে ওইদিন রাতে রায়হান ঘরে এসে পূর্বপরিকল্পিত প্রলোভনে তাকে ধর্ষন করে। রায়হান ধর্ষন শেষে চলে যেতে চাইলে বাধা প্রদান করলে রায়হান উক্ত বাড়ি থেকে পালিয়ে যায়। পরে ধর্ষিতা তার মা-বাবাকে ঘটনাটি জানায়।

এ ঘটনায় ধর্ষিতা নিজে বাদী হয়ে সোমবার নান্দাইল মডেল থানায় একটি এজাহার দায়ের করেছেন। নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিঞা লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, আইনি ব্যবস্থার প্রক্রিয়া চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই