তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল মডেল থানার সফল অফিসার ইনচার্জ

নান্দাইল মডেল থানার সফল অফিসার ইনচার্জ
[ভালুকা ডট কম : ১৯ মার্চ]
ময়মনসিংহ জেলায় ডিসেম্বর/১৮ মাস হতে ফেব্রুয়ারী/১৯ মাসের সার্বিক আইনশৃংখলা ও ই-পুলিশিং এ অবদানের স্বীকৃতি হিসেবে দুইবার জেলার সেরা অফিসার ইনচার্জ ১ম, তিনবার সেরা অফিসার ইনচার্জ ২য় এবং একবার সেরা অফিসার ইনচার্জ ৩য় নির্বাচিত হওয়ার ময়মনসিংহ পুলিশ সুপার এর নিকট হতে সম্মাননা স্মারক গ্রহন করেন নান্দাইল মডেল থানার অফিসার ইনর্চাজ মো. কামরুল ইসলাম মিঞা।

সোমবার (১৮ই মার্চ) রাতে ময়মনসিংহ জেলা পুলিশ লাইন হল রুমে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার শাহ আবিদ হোসেন এর নিকট থেকে স্বীকৃতিস্বরূপ ক্রেস্ট ও সনদ গ্রহন করেন। পুরষ্কার গ্রহন করে তিনি পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, গৌরীপুর সার্কেল সহ যে সকল সহকর্মীদের ঐকান্তিক সহযোগীতার জন্য নান্দাইল থানার এ সাফল্য সূচিত হয়েছে তাদের সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা জানিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই