তারিখ : ২০ অক্টোবর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন

নান্দাইল প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
ময়মনসিংহের ঐতিহ্যবাহি নান্দাইল প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমন রোববার (১৭ই মার্চ) হবিগঞ্জ জেলার সাতছড়ি জাতীয় উদ্যানে অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাব পরিবারের ৬৫জন প্রতিনিধি একটি বাস ও একটি মাইক্রোবাস যোগে জাতীয় উদ্যানে পৌছিলে সাতছড়ি বনাঞ্চলের রেঞ্জার মাহমুদ হোসেন, চুনারুঘাট যুগান্তর প্রতিনিধি আবুল কালাম আজাদ ও চুনারুঘাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র চন্দ্র দেব নান্দাইল প্রেসক্লাব প্রতিনিধি দলকে স্বাগত জানান।

দিনব্যাপী ভ্রমন শেষে সরকারী ডাক বাংলোর সামনে প্রেসক্লাবের সভাপতি মো. ফজলুল হক ভূইঁয়ার সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. এনামুল হক বাবুলের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন আমন্ত্রিত মেহমান কিশোরগঞ্জস্থ নান্দাইল সমিতির সভাপতি প্রফেসর ডা: মহিউদ্দিন আহম্মেদ, মুক্ত মনের লেখক মো. আতাউর রহমান বাচ্চু, ভ্রমন কমিটির আহবায়ক প্রভাষক মো. মাহবুবুর রহমান বাবুল, প্রেসক্লাবের যগ্ম সম্পাদক এবি সিদ্দিক খসরু, মো. রফিকুল ইসলাম, মোহনা টেলিভিশনের প্রতিনিধি মো. আবুল হাসেম, কবি মঞ্জুরুল হক, সিনিয়র সাংবাদিক সুলতান উদ্দিন আহম্মেদ, সহ-সভাপতি মো. আমিনুল হক, মিসেস ইছমত আরা বেগম, আবু হানিফ সরকার, বিল্লাল হোসেন, শফিকুল ইসলাম, শাহাব উদ্দিন ফকির, অবসর প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা গোলাম রাব্বানী বাবুল, এহতেশামউল হক শাহিন, মোখলেছুর রহমান এস এম রুহুল আমিন, রমজান আলী, শাহজাহান ফকির, এসএম সাইফুল্লাহ, মধুর বাপ প্রমুখ।

প্রেসক্লাবের পক্ষ থেকে আনন্দ ভ্রমনে যোগদানকারী সকল প্রতিনিধিদের এবং অতিথিদের মাঝে টি-শার্ট, ক্যাপ ও ইটালিয়ান খাবার প্লেট বিতরণ করা হয়। রাত-১০টায় প্রতিনিধি দল সুন্দরভাবে নান্দাইল প্রেসক্লাবের সামনে এসে আনন্দ ভ্রমন-২০১৯ সমাপ্তি ঘোষনা করেন। একই সাথে ২০২০ সনে কুমিল্লার শালবন বিহারে পুনরায় আনন্দ ভ্রমনের ঘোষনা প্রদান প্রেসক্লাব নেতৃবৃন্দ।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই