তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ওষুধ মনে করে বিষ খেয়ে রোগীর মৃত্যু

নান্দাইলে ওষুধ মনে করে বিষ খেয়ে রোগীর মৃত্যু
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার বেতাগৈর গ্রামে ওষুধ ভেবে কীটনাশক খেয়ে আব্দুল হালিম (৫৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। রোববার রাতে কীটনাশক খাওয়ার পর সোমবার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় ।

পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আব্দুল হালিম বেতাগৈর গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে। প্রায় এক বছর ধরে তিনি শ্বাসকষ্ট ছাড়াও বিভিন্ন রোগে ভুগছিলেন। বিভিন্ন হাসপাতালে চিকিৎসা শেষে বাড়িতেই একাকী একটি ঘরে বাস করছিলেন। তাঁর বিছানার কাছে একটি টেবিলে প্রয়োজনীয় বিভিন্ন ওষুধ থাকত। সেখান থেকেই সময়মতো ওষুধ সেবন করতে দেওয়া হতো। তিন দিন আগে নারিকেল গাছের এক ধরনের পোকা মারার জন্য বাজার থেকে কীটনাশক এনে রাখা হয় টেবিলটির এক কোণে। রোববার রাতে হালিম শ্বাস কষ্টের ওষুধ ভেবে ওই কীটনাশক খেয়ে ফেলেন। এতে তিনি আরো অসুস্থ হয়ে পড়ে জ্ঞান হারান। পরিবারের লোকজন কীটনাশকের গন্ধ পেয়ে দ্রুত তাঁকে নান্দাইল হাসপাতালে নেয়। সেখান থেকে তার অবস্থা খারাপ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানেই তার মৃত্যু হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই