তারিখ : ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণের সমাপনী

কালিয়াকৈর সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণের সমাপনী কুচকাওয়াজ
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার একাডেমিতে বৃহস্পতিবার সকালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণ (পুরুষ-৩য় ধাপ) সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এ সময় তিনজন কৃতি প্রশিক্ষণার্থীকে পুরস্কার প্রদান করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ।

এসময় উপস্থিত ছিলেন- এ বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক এ কে এম আসিফ ইকবাল, উপ-মহাপরিচালক ও কমান্ড্যান্ট (একাডেমি) নিমাই কুমার দাস, উপ-মহাপরিচালক কর্ণেল (প্রশাসন) মো: কামাল মামুন, উপ-পরিচালক (প্রশিক্ষণ) নির্মলেন্দু বিশ্বাস, উপপরিচালক (অপারেশন) মো: মাহবুব উল ইসলামসহ সদর দপ্তর এবং একাডেমির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ।

এর আগে সফিপুর আনসার-ভিডিপি একাডেমির ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে এ কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। পরে তিনজন কৃতি প্রশিক্ষণার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ৭০ দিন মেয়াদী এ মৌলিক প্রশিক্ষণে ১২০৬ জন সাধারণ আনসার প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই