তারিখ : ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

নওগাঁয় জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
ফেষ্টুন ও পায়রা উড়ানো, কুচকাওয়াজ, ছালাম গ্রহন, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনের মধ্য দিয়ে নওগাঁয় জেলা পুলিশের বার্ষিক পুলিশের সমাবেশ, ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন বিপিএম (বার) পিপিএম। বৃহস্পতিবার বিকেলে নওগাঁ পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ এর আয়োজন করে।

পুলিশ সুপার ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নিসারুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। সমাবেশে ও ক্রীড়া প্রতিযোগিতায় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, সুধীবৃন্দরা ও জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স্র মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পরে সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই