তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সদর সহকারী পুলিশ সুপার কার্যালয়ের উদ্ধোধন

নওগাঁয় সদর সহকারী পুলিশ সুপার কার্যালয়ের উদ্ধোধন করলেন ডিআইজি
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
নওগাঁয় গনপূর্ত বিভাগের তত্বাবধানে ১ কোটি ১৪ লাখ টাকা ব্যয়ে নওগাঁ সদর সহকারী পুলিশ সুপার (সার্কেল) কার্যালয়ের নব নির্মিত ভবনের শুভ উদ্ধোধন করা হয়েছে। শুক্রবার সকালে সদর মডেল থানা চত্বরে প্রধান অতিথি হিসাবে নব নির্মিত ভবনের ফলক উন্মোচন করেন, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন বিপিএম (বার) পিপিএম।

এসময় অন্যানের মধ্যে নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় ও সামিউল আলম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল হাইসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগন সহ সুধীবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, সাধারন মানুষের দ্বোড় গোড়ায় পুলিশের সেবা পায় সে জন্য নিরলস ভাবে কাজ করতে হবে। মাদকের বিরুদ্ধে মাননীয় প্রধান মন্ত্রী জিরো টলারেন্স ঘোষনা করেছেন। সেই ঘোষনা আমাদেরকে অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করতে হবে। সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করে সুশাসন বাস্তবায়ন করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই