তারিখ : ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে নির্বাচনী আইন লঙ্গন করায় জরিমানা

তজুমদ্দিনে নির্বাচনী আইন লঙ্গন করায় জরিমানা
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
ভোলার তজুমদ্দিনে নির্বাচনী আইন লঙ্গন করে মটর শোডাউন ও মিছিল করায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর দুই সমর্থককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে। জরিমানার টাকা পরিশোধ করে দুই প্রার্থীর সমর্থকরা ছাড়া পান।

নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোঃ দিদারুল আলম বলেন, শুক্রবার সন্ধ্যা ৭টায় উপজেলার ডাইয়ারপাড় এলাকায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন পোদ্দারের (তালা) সমর্থকরা নির্বাচনী আইন লঙ্গন করে মটর শোডাউন করা মাইনউদ্দিন পোদ্দার নামের এক সমর্থককে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালার ১৩ (১) ধারায় অপরাধ করায় তাকে ৩২ (১) ধারায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরো বলেন, সন্ধ্যা সোয়া ৭টায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হাসনা বেগমের (হাঁস) সমর্থকরা উপজেলার পাটয়ারীর দোকান এলাকায় উপজেলা পরিষদ নির্বাচনের আইন লঙ্গন করে মিছিল বের করায় আব্দুল্লাহ আল মামুন নামের এক সমর্থককে আটক করা হয়। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালার ১১ (২) ধারায় অপরাধ করায় তাকে ৩২ (১) ধারায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়। পরে তারা প্রত্যেকে জরিমানার টাকা পরিশোধ করে ছাড়া পান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই