তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে মা সমাবেশ অনুষ্ঠিত

হালুয়াঘাটে মা সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
জাতি গঠনে মানসম্মত প্রাথমিক শিক্ষা ব্যবস্থাকে ঢেলে সাজানো ও প্রাথমিক স্তরের সকল শিক্ষকদের বেতন বৈষম্য দূরীকরণ করা হবে বলে মন্তব্য করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন।

শুক্রবার দুপুরে ময়মনসিংহের  হালুয়াঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা ও সামাজিক উদবুদ্ধকরণমূলক মা সমাবেশে মতবিনীময়কালে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এ মন্তব্য করেন।এ সময় যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা চালুকরন, প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাসরুম চালু করা হবে বলেও মন্ত্রী জানান।

অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা প্রশাসক ডক্টর সুভাস চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি জুয়েল আরেং। বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফারুক আহমেদ খান, পৌর মেয়র খাইরুল আলম ভুঞা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোফাজ্জল হোসেন, ইউএনও জাকির হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার হোসাইন মোহাম্মদ ফারুক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ।

অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভাগীয় কর্মকর্তা, সাংবাদিক, সুশীল সুমাজ, উপজেলার বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ অনেকেই উপস্থিত ছিলেন।অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রধান শিক্ষক বোরহান উদ্দিন ও আশিক মাহমুদ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই