তারিখ : ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় তাহসিন ইলেকট্রনিক্সের বার্ষিক বনভোজন

ভালুকায় যমুনার এক্সিকিউটিব ডিলার তাহসিন ইলেকট্রনিক্সের বার্ষিক বনভোজন
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
শনিবার দিন ব্যাপী ভালুকা উপজেলার হাজীর বাজার এলাকার ড্রিম ওয়ার্ল্ড পার্কে যমুনা ইলেকট্রিনিক্স এন্ড অটোমোবাইলস লিঃ এক্সিকিউটিব ডিলার তাহসিন ইলেকট্রনিক্সের ডিলারদের নিয়ে বার্ষিক বনভোজন ও ফেমিলি ডে’র আয়োজন করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,তাহসিন ইলেকট্রনিক্সের প্রতিষ্ঠাতা আলহাজ্ব সিরাজ উদ্দিন শেখ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস লিমিটেডের ডাইরেক্টর আবু তারেক জিয়া চৌধুরী, যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস লিমিটেডের ডি জি এম হুমায়ুন কবিন চৌধুরী,তাহসিন ইলেকট্রনিক্সের কর্ণধার তাইজ উদ্দিন  শেখ, যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস লিমিটেডের ডিভিশনাল সেল্স সিনিয়র ম্যানেজার মাহমুদুল হাসান মাসুদ,বিভাগীয় সেলস ম্যানেজার জসিম উদ্দিন,কাশর ইলেকট্রনিক্সের প্রতিষ্ঠাতা সাইদুল ইসলাম,উথুরা বাজারের এবি ইলেকট্রনিক্সের কর্ণধার বুলবুল আহম্মেদ,মল্লিকবাড়ি বাজারের ইয়ালিজা ইলেটনিক্সের কর্ণধার আব্দুস সামাদ, ব্যবসায়ী হাজী মকবুল হোসেন ও পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন তাহসিন ইলেকট্রনিক্সের ভরাডোবা শাখা ম্যানেজার আশরাফুল আলম।

মোট ৩০জন ডিলার ও তাঁদের পরিবারের সদস্যদের নিয়ে ওই অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন। সেরা ডিলার হিসাবে ৩জন ডিলারকে পূরস্কৃত করা হয়।প্রথম পূরস্কার পেয়েছেন উথুরা বাজারের এবি ইলেকট্রনিক্স, দ্বিতীয় পূরস্কার পেয়েছেন ডুবালিয়াপাড়া বাজারের আশিক ইলেকট্রনিক্স,তৃতীয় পূরস্কার পেয়েছেন জামিরদিয়া মাস্টারবাড়ি বাজারের জেরিন জিদান ইলেকট্রনিক্স। উপস্থিত সব ডিলারকে সান্তনা পূরস্কার দেয়া হয়।

সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন ক্লোজ আপ ওয়ান তারকা সোহাগ,ম্যাজিক বাউলিয়ানা মাছ রাঙা টিভি-গানের রাজা চ্যানেল আই এর শিল্পী সফিকুল ইসলাম, ম্যাজিক বাউলিয়ানা মাছ রাঙা টিভি তারকা পাপিয়া।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই