তারিখ : ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ক্রিকেট নাইট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

গৌরীপুরে রহমত উল্লাহ স্মৃতি ক্রিকেট নাইট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুরে রেল স্টেশন সংলগ্ন এলাকায় রহমত উল্লাহ স্মৃতি নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা শুক্রবার (২২ মার্চ) রাত ৮ টায় অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় ট্রফি ফাইটার্স দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে উদীয়মান পরিবারের দল।

গৌরীপুর পৌর যুবলীগের সাবেক আহবায়ক আব্দুর রউফ মোস্তাকীমের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল হক, ব্যাংক কর্মকর্তা তানবীর আহমেদ সজীব, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি আরিফ আহমেদ, সাবেক ছাত্রলীগ নেতা আশরাফ উদ্দিন চুন্নু, গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ নেতা আল হোসাইন প্রমুখ। খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই