তারিখ : ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শাহনাজ রহমতুল্লাহ'র ইন্তেকালে ন্যাপ'র শোক

কিংবদন্তী কণ্ঠশিল্পী শাহনাজ রহমতুল্লাহ'র ইন্তেকালে বাংলাদেশ ন্যাপ'র শোক
[ভালুকা ডট কম : ২৪ মার্চ]
দেশের জনপ্রিয় সংগীতশিল্পী শাহনাজ রহমতুল্লাহ'র ইন্তেকালে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

রবিবার গভীর রাতে নেতৃদ্বয় এই শোক বার্তায় মরহুমার রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। নেতৃদ্বয় বলেন, দেশের সংগীতাঙ্গনে শাহনাজ রহমাতুল্লাহর অবদান জাতি গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তার গাওয়া সংগীত আমাদের দেশপ্রেমকে জাগ্রত করতো। তার শূণ্যতা অপূরনীয়।

শাহনাজ রহমাতুল্লাহর ইন্তেকালে আরো শোক ও দু:খ প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর সভাপতি মো. শহীদুননবী ডাবলু ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. নজরুল ইসলাম, বাংলাদেশ যুব ন্যাপ সমন্বয়কারী বাহাদুর শামিম আহমেদ পিন্টু ও যুগ্ম সমন্বয়কারী আবদুল্লাহ আল কাউছারী, ভাসানী সাহিত্য-সাংস্কৃতিক পরিষদের সদস্য সচিব সোলায়মান সোহেল। উল্লেখ্য, শনিবার (২৩ মার্চ) রাজধানীর বারিধারায় নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী শাহনাজ রহমতুল্লাহ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই