তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে শিক্ষার্থীদের মানববন্ধন

সড়ক দূর্ঘটনায় নিপার পঙ্গুত্ব বরনের প্রতিবাদে ৮দফা দাবীতে
বেনাপোলে শিক্ষার্থীদের মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৪ মার্চ]
এম ওসমান,  বেনাপোলে : যশোরের শার্শার নাভারনে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৬ষ্ট শ্রেনীর ছাত্রী “মিফতাউল জান্নাত নিপার” পঙ্গুত্ব বরনের প্রতিবাদে ৮দফা দাবীতে আজ সকালে মানববন্ধন করেছে বেনাপোল ছাত্রসমাজ ঐক্য ফেডারেশন। মিফতাউল জান্নাত নিপার সড়ক দূর্ঘটনায় শরীর থেকে পা বিচ্ছিন্ন হওয়ায় ৮ দফা দাবিতে বেনাপোল আইডিয়াল কিন্ডার গার্টেনের শিক্ষার্থীরা মানব বন্ধন করেছে।

রোববার সকাল ১১ টার সময় বেনাপোল চেকপোষ্টে এ মানব বন্ধন কর্মসুচি শুরু হয়ে বেলা ১২ টায় শেষ হয়। মানব বন্ধনে শিক্ষার্থীদের ৮ দফা দাবি ছিল ১) নিপার পা হারানোর জন্য দেড় কোটি টাকা ক্ষতি পুরন দাবি। ২) অবিলম্বে ঘাতক চালককে গ্রেফতার। ৩) ফিটনেস বিহীন গাড়ি চলাচল বন্ধ ও লাইসেন্স না থাকলে গাড়ি চালাতে পারবে না। ৪) বাস ট্রাকের অতিরিক্ত যাত্রী ও মালামাল নেওয়া বন্ধ করতে হবে। ৫) শিশুক্ষার্থীদের চলাচলের জন্য এমইএস ফুট ওভারব্রীজ বা অন্য কোন বিকল্প ব্যবস্থা করতে হবে। ৬) সড়ক দূর্ঘটনার আহত-নিহতদের সকল দায়বদ্ধতা সরকারের নিতে হবে। ৭) শিক্ষার্থীরা বাস থামাতে সিগন্যাল দিলে তাদের বাস থামিয়ে নিরাপদে তুলে নিতে হবে। ৮) বিপদজনক সড়কে স্পীড ব্রেকার দিতে হবে।

উল্লেখ্য, গত ২০ মার্চ তারিখে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৬ষ্ট শ্রেনীর ছাত্রী নিপাসহ আরো দুই শিক্ষার্থী আহত হয়। এতে নিপার একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। নিপা বর্তমানে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই