তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল তথ্য অফিসের আয়োজনে চলচ্চিত্র প্রদর্শনী

নান্দাইলে মুশুল্লী স্কুল এন্ড কলেজে জেলা তথ্য অফিসের আয়োজনে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী
[ভালুকা ডট কম : ২৪ মার্চ]
ময়মনসিংহ জেলা তথ্য অফিসের আয়োজনে রোববার (২৪মার্চ) মুশুল্লী স্কুল এন্ড কলেজ মিলনায়তনে দেশের উন্নয়ন ও অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। কলেজের অধ্যক্ষ মো. মইনুল হোসেন আরজুর  সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় ময়মনসিংহ জেলা তথ্য অফিসের উপ-পরিচালক সিনিয়র তথ্য অফিসার মো. আল ফয়সাল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

জেলা তথ্য অফিস সহকারী তথ্য অফিসার মো. সত্যেন্দ্র চন্দ্র পালের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন নান্দাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক মো. এনামুল হক বাবুল।  এছাড়া সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন মুশুল্লী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম ভূইঁয়া, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সীমা সরকার, কলেজ গভনিং বডির সদস্য মো, খালেদ মাহমুদ প্রমুখ।

আলোচনা সভা পূর্বে জেলা তথ্য অফিসের আয়োজনে ছাত্র/ছাত্রীদের উন্নয়ন কর্মকান্ড নিয়ে নিম্মীত চলচ্চিত্র প্রদর্শন করা হয়। এর পূর্বে জেলা তথ্য অফিসার আল ফয়সাল নান্দাইল প্রেসক্লাবে সাংবাদিদের সাথে উন্নয়ন কর্মকান্ড নিয়ে এক প্রেস ব্রিফিং করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই