তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে প্রার্থীদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা

সখীপুরে প্রার্থীদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
টাঙ্গাইলের সখীপুরে আগামী ৩১ মার্চের উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে প্রার্থীদের সঙ্গে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে মতবিনিমিয় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুর রহমানের সভাপতিত্বে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন, সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আতাউল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান,মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী, ভোটার এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময়সভায় উপস্থিত বক্তারা বলেন- ভোটাররা ভোট কেন্দ্রে যেতে আগ্রহী নন। সুষ্ঠু ভোট হবে কি হবে না তা তাঁরা বিশ্বাস করতে পারছে না। প্রার্থীরা প্রচারণায় কোনো বাধা বা অসুবিধার কথা না জানালেও ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি কম হবে বলে শঙ্কা প্রকাশ করেন। প্রার্থী ও ভোটারদের প্রশ্নের জবাবে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ ভোটের একশ ভাগ নিশ্চয়তা দিয়ে প্রার্থীদের উদ্দেশ্যে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.আতাউল হক বলেন, আপনারা মাঠে প্রচারণা চালানোর সময় ভোটারদের ভোট কেন্দ্রে আসার বিষয়ে উদ্বুদ্ধ করবেন। নির্ভয়ে যাতে ভোটারদের নিজ পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে- সেজন্য প্রতিটি ভোটকেন্দ্রে সে পরিবেশ তৈরি করা হবে। এ সময় সখীপুর থানার ওসি আমির হোসেন বলেন- দুই কেন্দ্রে একটি করে ভ্রাম্যমাণ দল থাকবে। অতিরিক্ত পুলিশ, বিজিবি মোতায়েন থাকবে। ভোটারদের নির্ভয়ে কেন্দ্রে আসা-যাওয়ার জন্য আইন শৃঙ্খলা বাহিনি সার্বক্ষনিক নিরাপত্তা দেবে।

আগামী ৩১ মার্চ সখীপুর উপজেলা পরিষদের নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ।  উৎসব মুখর পরিবেশে যাতে ভোটাররা ভোট দিতে পারেন সে জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণের আশ্বাশ দেন সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আমিনুর রহমান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই