তারিখ : ২২ জুলাই ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে কামাল উদ্দিন সিকদার বিজয়ী

কালিয়াকৈরে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী কামাল উদ্দিন সিকদার বিজয়ী
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈরে তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে ৬৮ হাজার ৯শত ৩৯ ভোট পেয়ে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন সিকদার বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্র্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও গাজীপুর জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক  এবং কালিয়াকৈর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ  রেজাউল করিম রাসেল  নৌকা প্রতীকে পেয়েছেন ৫৯হাজার ৮শত ৩৬ ভোট। রবিবার ভোট গণনা শেষে কামাল উদ্দিন সিকদারকে বেসরকারীভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।

অপর দিকে ভাইস চেয়ারম্যান পদে গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক মোঃ সেলিম আহম্মেদ ১ লক্ষ ১২ হাজার ৬শত ৫১ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী আ.ফ.আ.হা. জেহাদী মোজাদ্দেদী পেয়েছেন ৭হাজার ৯শত ২৪ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ জায়দা নাসরিন  ফুটবল প্রতীক নিয়ে ৫১ হাজার ৩শত ৬২ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী নাজমা সরকার পেয়েছেন ৩৬ হাজার ৬শত ৩৫ ভোট।

কালিয়াকৈর উপজেলা নির্বাচন ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ আবুল কালাম  বিষয়টি নিশ্চিত করেছেন। কালিয়াকৈরে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই অবাধ,সুষ্ঠু ও শান্তিপুর্ণভাবে সম্পন্ন হয় ভোট গ্রহণ। নির্বাচনকে ঘিরে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। কিন্তু ভোট কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি ছিল খুবই কম।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই