তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলার রাধানগর থেকে ১৯২ বোতল ফেন্সিডিল আটক

পত্নীতলার রাধানগর থেকে ১৯২ বোতল ফেন্সিডিল আটক করেছে ১৪ বিজিবি
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) পত্নীতলার অধীনস্থ রাধানগর বিওপি’র রাধানগর এলাকায় বুধবার রাত আনুঃ সোয়া ৮টায় অভিযান চালিয়ে ১৯২ বোতল ফেন্সিডিল আটক করেছে বিজিবি।

জানাগেছে, ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধীনস্থ রাধানগর বিওপি’র টহল কমান্ডার হাবিঃ মোঃ শামসুল আলমের নেতৃত্বে একটি টহলদল গোপন সংবাদের বুধবার রাত আনুঃ সোয়া ৮টায় সীমান্ত পিলার ২৫৩/১২-আর হতে আনুঃ ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রাধানগর এলাকায় অভিযান চালিয়ে ১৯২ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে। যার সিজার মূল্য ৭৬হাজার ৮শ টাকা।

এঘটনায় মাদক চোরাকারবারী পত্নীতলা উপজেলার বড়তলী এলাকার মোঃ রহিম বক্সের ছেলে মোঃ মোহাব্বত (৩৫) ও রাধানগর জামাই পাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে মোঃ শাহীন (২৬) কে পলাতক আসামী করে আটককৃত মালামাল সহ পত্নীতলা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে ১৪ বিজিবি পত্নীতলা ক্যাম্প সূত্রে জানাগেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই