তারিখ : ২৪ মে ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনের সকল প্রস্ততি সম্পন্ন

ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনের সকল প্রস্ততি সম্পন্ন
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন, ৪র্থ ধাপে ভালুকায় ৩১ শে মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে ভালুকা উপজেলা পরিষদের নির্বাচন। আর এ নির্বাচনকে ঘিরে পুরো উপজেলা জুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। ইতোমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করেছে প্রশাসন। সকল কেন্দ্রের স্বচ্ছ ব্যালট বাক্সসহ নির্বাচনী সরঞ্জামাদি এসে পৌঁছেছে।

ইউনিয়ন ভিত্তিক দায়িত্বপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তারা নির্বাচনী সরঞ্জাম গ্রহণ করে তা প্রতিটি কেন্দ্রে সরবরাহ করছে। ভালুকায় উপজেলা নির্বাচনে ভোট গ্রহণের জন্য নির্বাচনী উপকরণ বিতরণ শুরু করেছে। উপকরণ গ্রহনের পর আইন শৃংখলা বাহিনীর সহায়তায় নিজ নিজ ভোট কেন্দ্রে যেতে শুরু করেছে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইটিং অফিসাররা।৩১মার্চ রবিবার সকাল ৮ থেকে পুরো উপজেলায় ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বিকাল ৪ টা পর্যন্ত।এর আগে শুক্রবার দিবাগত রাত থেকেই শেষ হয়েছে সকল নির্বাচনী প্রচারণা।

ভালুকা উপজেলা নির্বাচন অফিস সূত্র জানাযায়, ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আ’লীগের মনোনীত প্রার্থী গোলাম মোস্তফা (নৌকা প্রতীক), জেলা আ’লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন (দোয়াত কলম প্রতীক), উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ (আনারস প্রতীক) ও ন্যাশনাল পিপুলস পার্টির প্রার্থী মনির হোসেন (আম) নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ছাড়াও ভাইস চেয়াম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন সহ ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১১টি ইউনিয়ন আর ১টি পৌরসভা নিয়ে গঠিত ভালুকা উপজেলা পরিষদ। এখানে কেন্দ্র সংখ্যা ১০২ ,বুথ ৭১৪,মোট ভোটার ২৯৪৭৮৮,নারী-১৪৭৪৪৩ পুরুষ-১৪৭৩৪৫ জন।

ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার  জানান  পুৃলিশ প্রশাসন তৎপর রয়েছে। নির্বাচন  নিরপেক্ষ করার লক্ষে পুলিশের পক্ষ থেকে সকল   প্রস্তুতি সম্পন্ন  হয়েছে।ভালুকা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল জানান, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সম্পূর্ণ করার জন্য প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্ততি সম্পন্ন রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই